ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পিকআপ চাপায় প্রাণ গেল একই বাইকের ৩ আরোহীর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৮, ২০ জানুয়ারি ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ভ্যানের চাপায় মোটর বাইকের আরোহী তিন যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার বীরপাশা গ্রামের আলফাজ মিয়ার ছেলে অন্তর মিয়া (১৯), একই এলাকার কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে রবিউল ইসলাম (২০) এবং একই গ্রামের মাতু মিয়ার ছেলে আনন্দ মিয়া (২০)। 

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় একটি মোটর সাইকেলযোগে তিন যুবক মহাসড়ক দিয়ে হবিগঞ্জ যাওয়ার পথে উপজেলার ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান মোটর সাইকেলটিকে চাপা দিলে মোটর সাইকেল আরোহী অন্তর মিয়া ও রবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। অপর আরোহী আনন্দ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সেও মারা যায়। 

বৃহস্পতিবার দুপুরে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলম বলেন, আমরা নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে, কিন্তু এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি