ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঘন কুয়াশায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫০, ২২ জানুয়ারি ২০২২

প্রচণ্ড ঘন কুয়াশায় জয়পুরহাট-বগুড়া মহাসড়কে ঢাকাগামী হানিফ পরিবহনের সাথে বিপরীতমুখী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিকআপ চালক মাসুদ নিহত এবং আহত হয়েছেন তার সহকারি মনোরঞ্জন।

শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে জয়পুরহাট-মোকামতলা সড়কের ক্ষেতলাল উপজেলার শালবন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপচালক মাসুদ আলী (৩৫) চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বালু বাজারের মৃত নাজিম উদ্দিনের ছেলে। আর গুরুতর আহত মনোরঞ্জন (৩৬) একই উপজেলার দুর্লভপুর গ্রামের বাসিন্দা। 

এ ঘটনায় হানিফ পরিবহনের কোনো যাত্রী হতাহত হননি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুয়াশাছন্ন সকালে হিলি থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশে যাচ্ছিল। একই পথে মোকামতলায় মাছ বিক্রি করে একটি পিকআপ জয়পুরহাটের উদ্দেশে রওনা দেয়। শালবন এলাকায় হানিফ পরিবহনের বাসটির সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপের চালক মাসুদ রানা মারা যান। 

গুরুতর আহত হয়েছেন পিকআপভ্যানের সহকারি মনোরঞ্জন (৩৫)। তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে হতাহতের উদ্ধার করেন।

জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক শওকত আলী জোদ্দার বলেন, ঘটনাস্থলেই পিকআপের চালক নিহত হন। গুরুতর আহত অবস্থায় পিকআপের সহকারিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নৃপেন্দ্রনাথ মণ্ডল বলেন, ময়নাতদন্ত শেষে পিকআপ চালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি