ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২০, ১ ফেব্রুয়ারি ২০২২

জব্দকৃত গাঁজা ও মোটরসাইকেল

জব্দকৃত গাঁজা ও মোটরসাইকেল

নওগাঁর বদলগাছীতে অভিযান চালিয়ে প্রায় ৮ কেজি গাঁজাসহ ওবায়দুশ রহমান (৪৫) ও আব্দুল খালেক রতন (৩৫) নামে চিহ্নিত দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে নগদ ৪৮০০ টাকা, একটি মোটরসাইকেল ও চারটি মোবাইল সেট জব্দ করা হয়।

মঙ্গলবার সকালে তাদেরকে বদলগাছী থানায় সোর্পদ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। এর আগে সোমবার রাতে উপজেলার জাবারিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে ওবায়দুশ রহমান দিনাজপুর জেলার সীমান্তবর্তী হাকিমপুর উপজেলার বড়ডঙ্গাপাড়া গ্রামের মৃত ওয়ারেশ আলীর ছেলে এবং আব্দুল খালেক জামালপুর জেলার সদর উপজেলার আরামহাটি গ্রামের মৃত বজলুল হকের ছেলে। 

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদ জানান, মোটরসাইকেলযোগে একটি ব্যাগে করে তারা মাদক পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭ কেজি ৮০০ গ্রাম গাঁজা  ও নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি