ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

স্ত্রীকে পিটিয়ে হত্যা, প্রবাসী স্বামী আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ৩ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৫:০৮, ৩ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে জাহানারা বেগম (৪০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে স্ত্রী জাহানারাকে পিটিয়ে হত্যা করায় কুয়েত প্রবাসী স্বামী হারুনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গয়েছপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

এক মাস আগে কুয়েত থেকে দেশে আসেন হারুন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৩০-৩২ বছর আগে কাদিরপুর ইউপির ঘাটলা গ্রামের জাহানারার সাথে বিয়ে হয় একই ইউপির গয়েছপুর গ্রামের কুয়েত প্রবাসী হারুনের। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে বিদেশে। 

নিহতের ভাই মো. মিঞা অভিযোগ করে বলেন, বিদেশ থেকে আসার পর থেকে জাহানারাকে একাধিকবার মারধর করে জখম করে হারুন। গত কয়েকদিন ধরে হারুন আবার বিয়ে করার জন্য জাহানারাকে চলে যেতে বলে। আপোষে না গেলে তাকে মেরে ফেলারও হুমকি দেয় হারুন। 

এসব ঘটনার জেরে বুধবার রাতের কোন একসময় জাহানারাকে পিটিয়ে হত্যা করে পাশের কক্ষে নিয়ে ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে ঝুলিয়ে রাখে হারুন। তার শরীরে প্রচুর আঘাতের চিহৃ রয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

হারুনের বোন নাসিমা আক্তার বলেন, তার ভাই (হারুন) দেশের আসার পর থেকে আবার বিয়ে করার জন্য জাহানারাকে মারধর করতো। এসব বিষয়ে পরিবারের লোকজন তাকে নিষেধ করলেও সে কারো কথা শুনেনি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুটি নিয়ে সন্দেহ রয়েছে। 

বিষয়টি হত্যা মনে হওয়ায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি