ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১২:২০, ৯ ফেব্রুয়ারি ২০২২

নরসিংদী সদর উপজেলার মাধবদী এলাকায় মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী নিহত হয়েছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ফজর আলী পলাতক রয়েছেন।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) সকালে মাধবদী থানার মহিষাশুরা এলাকার একটি ইটভাটা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আছিয়া আক্তর (২৮) বালুসাইর গ্রামের শওকর আলীর মেয়ে ও একই এলাকার অভিযুক্ত স্বামী ফজর আলীর স্ত্রী। 

নিহত গৃহবধূর এক কন্যা এবং ২টি পুত্র সন্তান রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদকাসক্ত ফজর আলী ফজুর সাথে স্ত্রীর দীর্ঘদিন ধরেই পারিবারিক কলহ চলছিলো। মাদক এবং জুয়ার টাকার জন্য প্রতিনিয়তই স্ত্রীকে মারধর করতো ফজর আলী। এরই অংশ হিসেবে মঙ্গলবার রাতে ঝগড়ার এক পার্যায়ে তাকে বাড়ীর পার্শ্ববর্তী ইটভাটায় নিয়ে রড এবং ইটদিয়ে মাথা থেতলে হত্যা করে পালিয়ে যায় সে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, স্বামী মাদকাসক্ত হওয়ায় পারিবারিক ঝগড়া-বিবাধ ছিলো। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতো বলেও জানতে পেরেছি। এরই প্রেক্ষিতে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। হত্যাকাণ্ডে সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণও মিলেছে স্বামীর বিরুদ্ধে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি