ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে লরির ধাক্কায় ট্রাক চালক নিহত, আহত ৩

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

প্রকাশিত : ১২:২৩, ১০ ফেব্রুয়ারি ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদী ফকিরহাট বাজারে চাকা পরিবর্তন করতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছন থেকে আসা লরির ধাক্কায় প্রাণ হারিয়েছেন ট্রাকের চালক। এসময় আহত হয়েছেন লরির চালকসহ ৩ জন। বুধবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকের চালক বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর গ্রামের সোবহান আলীর ছেলে হযরত আলী (৩৫)। এসময় তার সহকারী (হেলপার) একই এলাকার বাসিন্দা নয়ন (৩০) আহত হন। দুর্ঘটনায় আহত লরির চালক ও হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাহবুব জানান, বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে হাদী ফকিরহাট বাজারে চট্টগ্রামমুখী লেনে ট্রাকের (ঢাকা মেট্টো ট-১৮-৫৯৫৩) চাকা পাংচার হওয়ায় রাস্তার পাশে দাঁড় করিয়ে চাকা পরিবর্তন করার সময় পেছন থেকে আসা একটি লরি (চট্টমেট্টো ঢ-৮১-০৬৯১) ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক ঘটনাস্থলেই মারা যায় এবং হেলপার গুরুতর আহত হয়। আহত অবস্থায় লরির চালক ও হেলপার অন্য গাড়িতে করে চলে যায়। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি