ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টিকা নিয়ে বাড়ি ফেরা হলোনা স্কুলছাত্র শিলনের

মেহেরপর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৬, ২৩ ফেব্রুয়ারি ২০২২

স্বজনদের আহাজারি

স্বজনদের আহাজারি

মেহেরপুরের গাংনীতে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ইজিবাইকের ধাক্কায় সাকিবুল ইসলাম শিলন (১৩) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে হাড়াভাঙ্গা এইস এস কে মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। 
 
বুধবার দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের পশ্চিম মালসাদহ নামক স্থানে ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত শিলন গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের রাহাতুল ইসলামের ছেলে।

নিহতের চাচাতো ভাই আব্দুল্লাহ জানান, স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে টিকা নিতে গাংনী পৌরসভায় নিয়ে যাওয়া হয় শিলনকে। টিকা নিয়ে ইজিবাইকে বাড়ি ফেরার সময় পেছন থেকে অপর একটি দ্রুত গতির ইজিবাইক ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাত পায় শিলন। রক্তাক্ত জখম অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে যাওয়া পথে তার মৃত্যু হয়।

গাংনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান বলেন, শিলন হোসেনকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

এইস এস কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান বলেন, অটোবাইকযোগে তার বিদ্যালয়ের শিক্ষার্থীরা করোনার টিকা নিতে গাংনী পৌরসভায় যায়। টিকা নেওয়ার পর বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

অভিভাবকরা জানান, শিক্ষার্থীদের করোনার টিকা দেওয়ার শুরু থেকে প্রতিদিন ২ থেকে ৩ হাজার শিক্ষার্থীকে অবৈধ যানবাহনে করে গাংনী পৌরসভার টিকা কেন্দ্রে আনা-নেয়া করা হয়। এতে তাদের জীবন ঝুঁকিতে পড়েছে। শিক্ষার্থীদের যাতায়াত নির্বিঘ্ন করতে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। নিহতের পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি