ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

নোয়াখালীতে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৫, ২৭ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি ও পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা ৩ যাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিন জনই পুরুষ। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। 

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে বেগমগঞ্জের চৌমুহনীর উদ্দেশ্যে চার যাত্রী নিয়ে ছেড়ে আসে একটি সিএনজি। সন্ধ্যা ৭টার দিকে সিএনজিটি আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যানের (নোয়াখালী-ন ১১-০৯৩৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজিতে থাকা তিনজন নিহত হন। আহত হয়েছেন আরও তিনজন। 

আহতদের মধ্যে পিকআপ ভ্যানের চালকও রয়েছেন বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় আহত দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি