ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ

বাগেরহাট প্রতিনিধি. 

প্রকাশিত : ০৯:৫৯, ৩ মার্চ ২০২২

বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূ (৩৮)কে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। পরে ওই পরিবারের মালামাল লুট করে নিয়ে যায় ধর্ষকরা। 

বুধবার বিকালে ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিতা গৃহবধূকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার জিলবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। 

নির্যাতিতা গৃহবধূর স্বামী বলেন, ডিপ্লোমা পড়ুয়া ছেলে ও আমরা স্বামী-স্ত্রী রাতে খেয়ে যে যার রুমে ঘুমিয়ে পড়েছিলাম। গভীর রাতে সিঁদ কেটে দস্যুদল আমাদের ঘরে প্রবেশ করে। কিছু বোঝার আগেই আমাদের সবার হাত-পা ও চোখ বেঁধে ফেলে আমাদের থেকে আলাদা করে ফেলে, পরে স্ত্রীকে ধর্ষণ করে তারা। 

যাওয়ার সময়ে তারা দুই ভরি স্বর্ণালংকার, নগদ ৫ হাজার ৫শ’ টাকা এবং  রেডমি নোট টেন মডেলের একটি মুঠোফোন নিয়ে যায়। তারা দলে চারজন, তাদের হাতে বড় বড় ধারাল দাও ছিল। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন ভিকটিমের স্বামী।

স্থানীয় ইউপি সদস্য মোঃ সোহেল রানা কামাল বলেন, এই ধরণের ঘটনা এলাকায় সাম্প্রতিক সময়ে ঘটেনি। পরিবারটি খুবই নিরহ। তাদের উপর এমন অত্যাচার আসলেই খুবই ন্যাক্কারজনক। যত দ্রুত সম্ভব দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান ইউপি সদস্য।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, সিঁদ কেটে ঘরে প্রবেশ করে মালামাল লুটের বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ওই নারীর ধর্ষণের অভিযোগের প্রেক্ষিতে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরাধীদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি