ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২

মিষ্টি বিতরণ করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:০১, ৫ মার্চ ২০২২

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল বাজারে পিকআপভ্যানের চাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। দোকান উদ্বোধনের মিষ্টি বিতরণ করতে গিয়ে পিকআপভ্যানের চাপায় ঘটনাস্থলে ছেলে বায়েজিদ এবং হাসপাতালে মারা যান বাবা জিল্লুর রহমান।

শুক্রবার রাতে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় প্রায় ঘণ্টা খানেক সড়কে যান চলাচল বন্ধ রাখে স্থানীয়রা।

নিহতের বড় ছেলে জুবায়ের বলেন, বলাখাল বাজারে মদিনা প্লাস্টিকের দোকান উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর রাস্তা পেরিয়ে বিভিন্ন দোকানে মিষ্টি দিতে গেলে দ্রুত গতির পিকআপভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ছোট ভাই বায়েজিতের মৃত্যু হয়। স্থানীয়রা তার বাবাকে হাসপাতালে নেয়ার পর তাকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।

জিল্লুর রহমানের বড় ছেলে জুবায়ের দুই বছর ধরে হাজীগঞ্জের বলাখাল বাজারে একটি প্লাস্টিকের দোকানে চাকরি করেন। সেই দোকানটি তিনি নিজের নামে কিনে উদ্বোধন করেন শুক্রবার সন্ধ্যায়। দোকান উদ্বোধন করতে বাবার সঙ্গে আসে শিশু বায়েজিদ।

তারা পাশের দোকানদারদের মাঝে মিষ্টি বিতরণ করতে গেলে একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজেদুল করিম জোয়ার্দার বলেন, দমকল বাহিনী ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবাইর সৈয়দ বলেন, দুর্ঘটনার পর চালকসহ পিকআপভ্যানটি আটক করা হয়েছে। মরদেহ দুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি