ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দুমকিতে বিএনপি-যুবলীগ ঢিল ছোড়াছুড়ি, সমাবেশ পণ্ড

পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৬, ৫ মার্চ ২০২২

যুবলীগকর্মীদের সঙ্গে উত্তেজনায় পটুয়াখালীর দুমকিতে বিএনপির প্রতিবাদ পণ্ড হয়ে গেছে।

বিএনপির অভিযোগ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আয়োজিত সমাবেশে যুবলীগকর্মীদের ছোড়া ঢিলে তাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। এছাড়া বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা ও ভাঙচুরও চালানো হয় বলে জানিয়েছেন তারা। 

শনিবার সকাল ১১টায় গ্রামীণ ব্যাংক রোড এ লাকায় এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল ১০টায় প্রতিবাদ সমাবেশ ছিল বিএনপির। ১১টার দিকে একটি মিছিল ওইলাকা পেরোনর সময় উত্তেজনা দেখা দেয়। 

ওই সময় যুবলীগকর্মীরা ঢিল ছোড়ার পাশাপাশি বিএনপি কার্যালয়েও ভাঙচুর চালান বলে উপজেলা বিএনপির আহ্বায়ক মো. খলিলুর রহমান জানান। এতে পণ্ড হয়ে যায় সমাবেশ।   

তিনি বলেন, “হামলায় বিএনপির ২৫-৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে ৮-১০ জনের অবস্থা গুরুতর। আহতদের চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

এ বিষয়ে দুমকি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তুহিন বলেন, “বিএনপি উস্কানি দিয়ে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তাদের যেকোনো অপকৌশল রুখতে দাঁতভাঙ্গা জবাব দেবে যুবলীগ।”

ঘটনার বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম জানান, বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি মোকাবেলা করতে নেতাকর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। 

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রস্তুত রয়েছে পুলিশ।
এএইচএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি