ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার আসামি নোয়াখালীতে গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৩, ১৩ মার্চ ২০২২

জামালপুর জেলার সদর উপজেলার ছইলাবাদ এলাকা থেকে এক স্কুল ছাত্রীকে (১৬) অপহরণ ও জোরপূর্বক একাধিকবার ধর্ষণের ঘটনায় পলাতক আসামি সাঈদ আনোয়ারকে (১৮) নোয়াখালীতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

রোববার সকালে তাকে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এরআগে শনিবার রাত ১১টার দিকে বেগমগঞ্জের চৌমুহনী রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত সাঈদ আনোয়ার জামালাপুর সদর উপজেলার হাজীপুর এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।

র‌্যাব-১১ ও সিপিসি ৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২২ ফেব্রুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছইলাবাদ এলাকা থেকে ৪-৫ বন্ধুর সহযোগিতায় স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় আনোয়ার। পরে তার এক খালাতো ভাইয়ের ভাড়া বাসায় নিয়ে ওই শিক্ষার্থীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে সে। 

পরবর্তীতে বিষয়টি ভুক্তভোগি তার পরিবারকে জানালে গত ২৬ ফেব্রুয়ারি জামালপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়।

তিনি আরও জানান, মামলা দায়েরের পর থেকে গ্রেপ্তার এড়াতে জামালপুর থেকে নোয়াখালী এসে আশ্রয় নেন আনোয়ার। তথ্য প্রযুক্তি ব্যবহার করে চৌমুহনী রেলস্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিকে র‌্যাব-১৪ ও সিপিসি-১ এর মাধ্যমে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কমান্ডার।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি