ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দেয়াল ধসে শ্রমিক নিহতের ঘটনায় বাড়ির মালিক গ্রেপ্তার

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫০, ১৩ মার্চ ২০২২

রাজশাহী নগরের ছোটবনগ্রাম বিমানচত্তর এলাকায় দেয়াল চাপা পড়ে নির্মাণ শ্রমিক রিয়াজুল ইসলাম (৩৫) নিহতের ঘটনায় বাড়ির মালিক এন্তাজ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন চন্দ্রিমা থানার ওসি ইমরান হোসেন। এর আগে তিনি অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন পুলিশ হেফাজতে তার চিকিৎসা চলবে।

নিহত রিয়াজুলের বাবা মাহাতাব আলী বাদি হয়ে বাড়ির মালিক এন্তাজ আলীকে আসামি করে চন্দ্রিমা থানায় মামলা দায়ের করেন। পরে এ মামলায় পুলিশ এন্তাজ আলীকে গ্রেপ্তার করে।

ওসি বলেন, এন্তাজ আলী একজন ফার্নিচার ব্যবসায়ী। তিনি পুরাতন ব্যবসায়ী প্রতিষ্ঠান ও বাড়ি ভেঙ্গে সেখানে সাততলা ভবন নির্মাণের কাজ শুরু করেন। কিন্তু নিরাপত্তার কোন ব্যবস্থা না করেই নির্মাণ শ্রমিকদের কাজে লাগিয়েছেন। এ জন্য তার বিরুদ্ধে মামলা হয়েছে। 

শনিবার বেলা ৩টার দিকে এন্তাজ আলীর বাড়ি নির্মাণের কাজের সময় সীমানা প্রাচীর ধসে পড়ে পাঁচ শ্রমিক চাপাপড়ে। এদের মধ্যে রিয়াজুল মারা যান। 

আহত অবস্থায় উদ্ধার করে এনামুল হক (৩৫), পিলীপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলমকে (৩৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি