ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের দায়ে সাবেক স্বামী আটক

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৮, ২০ মার্চ ২০২২

জয়পুরহাটের কালাইয়ে দ্বিতীয়বার বিয়ের প্রলোভন দেখিয়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাতে ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে তার সাবেক স্বামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছন। মামলার পর ওই রাতেই তার সাবেক স্বামী মোহাম্মদ আলী (৩৯)কে গ্রেফতার করেছে পুলিশ।
 
রোববার সকালে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে। এর আগে গত রোববার (১৩ মার্চ) রাতে ধর্ষিতার বাবার বাড়ি উপজেলার শাইলগুন গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত ধর্ষক মোহাম্মদ আলী একই গ্রামের ময়েন উদ্দিনের ছেলে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শাইলগুন গ্রামের সাবেক স্বামী ও ধর্ষক মোহাম্মদ আলীর সাথে ১৮ বছর পূর্বে ওই গৃহবধূর বিয়ে হয়। ঘর-সংসার চলাকালিন সময়ে তাদের একটি ছেলে সন্তান জন্ম নেয়। এরই মধ্যে ছেলের বয়স যখন তিন মাস, তখন তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। দীর্ঘ ১৫ বছর তারা উভয়ে আলাদাভাবে থাকেন। 

এরই মধ্যে সাবেক স্বামী মোহাম্মদ আলী আবারও তালাকপ্রাপ্ত স্ত্রীকে দুই মাস ধরে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিলেন। গত ১৩ মার্চ রোববার রাতে গৃহবধূর বাবা ও মা পাশের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে বেড়াতে যান। এই সুযোগ বুঝে রাতে মোহাম্মদ আলী বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে চলে যায়। 

ওই রাতেই এ ঘটনা প্রকাশ পেলে ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে তাকে বিয়ে করার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু ধর্ষক এতে রাজি না হয়ে উল্টো ওই ধর্ষিতাকে প্রাণনাশের হুমকি দেয়। 

পরে শনিবার রাতে ধর্ষিতা নিজেই বাদী হয়ে তার সাবেক স্বামীকে আসামি করে কালাই থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। আর ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মোহাম্মদ আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। 

ধর্ষণের ঘটনায় মামলা ও আসামি গ্রেফতারের বিষয় নিশ্চিত করে কালাই ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, মামলার পর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি