ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সোনাইমুড়ীতে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ১০

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৭, ২০ মার্চ ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ীর কৈশল্যারবাগ এলাকায় খাল সেচ ও মাছ ধরাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রামবাসির মধ্যে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। 

শনিবার রাত ৯টার দিকে কৈশল্যারবাগ ব্রিজের গোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কৈশল্যারবাগ ব্রিজ এলাকার খালে সেচ দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় কৈশল্যারবাগ ও বগাবাড়িয়া গ্রামের লোকজনের মধ্যে সন্ধ্যার পর কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে রাত ৯টার দিকে উভয় গ্রামের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত কৈশল্যারবাগ গ্রামের শহীদুর রহমানের ছেলে মো. বাদশা (২৫) ও বাবুল মিয়ার ছেলে আলী হোসেনকে (২৫) প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ বলেন, ‘‘ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয়পক্ষের লোকজন আহত হয়েছে। তবে কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’’

এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি