ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গাজীপুরে স্ত্রী ও সৎ ছেলেকে হত্যা করে পালিয়েছে স্বামী

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৯, ২১ মার্চ ২০২২

গাজীপুরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় স্ত্রী-সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়েছেন ঘাতক মফিজ নামে এক রিকশাচালক। পুলিশ মৃতদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

নিহতরা হলেন টাঙ্গাইলের মধুপুরের বাসিন্দা মফিজের স্ত্রী রহিমা ও সৎ ছেলে রোকন।

পুলিশ জানায়, গত রাত ১টার দিকে গাজীপুরের বোর্ড বাজার পূর্ব কলমেশ্বর এলাকার একটি ভাড়া বাড়িতে ভাড়াটিয়া মো. মফিজ ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। টাঙ্গাইলের মধুপুরের মৃত আজাহার আলীর ছেলে মফিজের সঙ্গে তৃতীয় বিয়ে হয় রহিমার। রহিমার আগের  স্বামীর সন্তান রোকন। কয়েকদিন ধরে রাতে কথা কাটাকাটি করতেন তারা। বিভিন্ন সময় স্ত্রীকে মারধরও করতেন মফিজ। রোববার সন্ধ্যা ৭টার দিকে তিনি বাসায় আসেন। পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন মফিজ। পরে বড় ছেলে রোকন ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন। স্ত্রী ও সন্তানকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান মফিজ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রী ও সৎ ছেলে রোকনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

ঘাতক মফিজকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি