ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে ধাক্কা, ট্রাকচালক ও সহকারী নিহত

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১১, ২৪ মার্চ ২০২২

মেহেরপুরে সড়কে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানের সঙ্গে একটি মিনিট্রাকের ধাক্কার ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক এবং তার সহকারি নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের সদর উপজেলার পুরাতন দরবেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ট্রাকচালক পাবনা জেলার সাথিয়া উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে শাহাদত হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুরাতন দরবেশপুরে রাস্তার পাশে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানের (ট্রাক) পিছনে সরাসরি ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জন নিহত হন।
 
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ দারা খাঁন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেহেরপুর ফায়ার সার্ভিসের স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ট্রাক কেটে চালক ও তার সহকারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি