ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

রাজশাহীতে করোনাকালে অবদানের স্বীকৃতি পেল ১২ ব্যক্তি ও প্রতিষ্ঠান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ২৯ মার্চ ২০২২

রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, যেকোন ভালো কাজের স্বীকৃতি পেলে সেটি সবারই ভালো লাগে। যারা ভালো কাজ করবেন স্বীকৃতি ও সম্মাননা তাদের প্রাপ্ত। 

সোমবার ২৮ মার্চ সন্ধ্যায় নগরীর লালনশাহ পার্ক মুক্তমঞ্চে ৫০টি যুব সংগঠনের সহযোগিতায় আয়োজিক এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন মাছরাঙ্গা টেলিভিশনের রাজশাহীর স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানী।

অনুষ্ঠানে বক্তব্যকালে মেয়র এ উদ্যোগ গ্রহণ করায় আয়োজকদের ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী আমরা পালন করেছি। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হচ্ছে। এই অগ্রযাত্রায় আমাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে অবদান রেখে দেশকে এগিয়ে যেতে হবে।”

অনুষ্ঠানে করোনাকালে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে ১২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও ছিল ঘুড়ি উৎসব, ফানুস উৎসব ও স্বাধীনতা কনসার্ট। 

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় অনুষ্ঠানে সম্মাননা পেয়েছেন, শহীদ মামুন মাহমুদ (মরণোত্তর), আরএমপি পুলিশ কমিশনার আবু কামাল সিদ্দিক, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, নিক্সন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সুলতানুল ইসলাম তারেক, ফ্লিট বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রহক ওয়ালিউর রহমান বাবু, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, কোয়ান্টাম ফাউন্ডেশনের পক্ষে অ্যাডভোকেট কায়সার পারভেজ মেহেদী, নারী উদ্যোক্তা নিলুফা ইয়াসমিন, অধ্যাপক মনজুর হোসেন ও শহীদ জামিল ব্রিগেড।
এসএ/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি