ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গাছের সঙ্গে ধাক্কায় প্রাণ গেল বাইক চালকের

নওগাঁ  প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৭, ১ এপ্রিল ২০২২

নিহত পলাশ পাহান

নিহত পলাশ পাহান

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাণ হারালেন পলাশ পাহান (২৪) নামে এক মোটরসাইকলের চালক। নওগাঁর মহাদেবপুরের এই ঘটনায় মোটরসাইকেল আরোহী আরো এক যুবক গুরুত্বর আহত হন। 

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাদেবপুর উপজেলার মহাদেবপুর-ছাতড়া সড়কের চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব ইট ভাটা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত পলাশ পাহান নিয়ামতপুর উপজেলার পুঙ্গী নৃ-তাত্ত্বিক পাড়ার যোগেশ পাহানের ছেলে। আহত যুবকের নাম সিতেশ পাহান (২৭)। তিনিও নিয়ামতপুর উপজেলার বাসিন্দা। তারা সম্পর্কে চাচাতো ভাই।

মহাদেবপুর থানা পুলিশ জানায়, নিহত পলাশ পাহান ও আহত সিতেশ পাহান মহাদেবপুর উপজেলার চান্দাশ এলাকায় এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তারা একত্রে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেল নিয়ে তারা মহাদেবপুর-ছাতড়া সড়কের বাগডোব ইটভাটা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের তাল গাছের সঙ্গে ধাক্কা লাগে। 

এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক পলাশ পাহানের মৃত্যু হয় এবং তার চাচাতো ভাই সিতেশ পাহান গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত সিতেশ পাহানকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত পলাশ পাহানের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ মোটরসাইকেল চালক পলাশ পাহানের মৃতদেহ উদ্ধার করেছে। আহত যুবক সিতেশ পাহানকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত পলাশ পাহানের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি