ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় শ্রমিক নিহত 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৪২, ৮ এপ্রিল ২০২২

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্র ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খেয়ে এক শ্রমিক নিহত হয়েছে। নিহতের নাম আব্দুল মমিন (৩৫)। এতে আরও দুইজন আহত হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি কুড়ে ঘর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। 

নিহত আব্দুল মমিন দিনাজপুরের বিরোল উপজেলার মৌচসা গ্রামের সৈয়দ আলীর ছেলে। আহতরা একই এলাকার আলমের ছেলে আরমান (১৬) ও ফুলবাবুর ছেলে রঞ্জন (১৯)।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সরোয়ার হোসাইন।
 
তিনি প্রত্যক্ষদর্শী ও পরিবারবর্গের বরাত দিয়ে জানান, তারা মোট ছয়জন দুটি মোটরসাইকেল যোগে গম মাড়াই মেশিন নিয়ে পঞ্চগড়ের বোদা উপজেলায় কাজ করতে গিয়েছিলেন। ফেরার পথে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি কুড়েঘর নামক স্থানে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপড় নষ্ট হয়ে পড়ে থাকা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আব্দুল মমিন মারা যান ও একই মোটরসাইলে থাকা আরও দুইজন গুরুত্বর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে যথাসাধ্য চিকিৎসা দিয়েও অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রংপুর মেডিকেলে রেফার্ড করেন। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি