ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ডিসির গাড়ি চালককে মারধর, দুই পুলিশ কনস্টেবল প্রত্যাহার

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪০, ১১ এপ্রিল ২০২২

গাজীপুরের জেলা প্রশাসকের গাড়ির চালক হিরা মিয়াকে মারধরের অভিযোগ উঠেছে দুই ট্রাফিক পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় পরে অভিযুক্ত দুই ট্রাফিক পুলিশ কনস্ট্রেবল নুর মোহাম্মদ এবং ইউসুফ আলীকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার দুপুরে রাণী বিলাসমনি বালক উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে মারধরের ঘটনা ঘটে। 

জেলা প্রশাসকের দুই শিশু মেয়েকে স্কুল থেকে প্রশাসনের স্টিকার যুক্ত গাড়িযোগে বাসায় ফিরছিলেন গাড়ী চালক হিরা মিয়া। গাড়িটি রাণী বিলাসমনি বালক উচ্চ বিদ্যালয় মোড়ে আসলে দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক পুলিশ ঘুরিয়ে অন্য রাস্তা দিয়ে যেতে বলে। 

এসময় চালক ট্রাফিক পুলিশকে জানায় গাড়িতে জেলা প্রশাসকের দুই মেয়ে রয়েছে। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে পুলিশ সদস্য ডিসির গাড়িতে লাঠি দিয়ে আঘাত করলে প্রতিবাদ জানান চালক। তখন তাকেও লাঠি দিয়ে আঘাত করা হয় এবং টেনে-হিঁচড়ে নামানোর চেষ্টা করেন কনস্ট্রেবল নুর মোহাম্মদ এবং ইউসুফ আলী।  

গাড়ী চালক হিরা মিয়াকে মারধরের খবর পেয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মচারীরা রাস্তায় নেমে বিক্ষোভ করেন। পরে প্রশাসকের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিক্ষোভকারী কর্মচারিদের বুঝিয়ে কার্যালয়ের ফিরিয়ে নিয়ে যান।
 
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) আব্দু্ল্লাহ আল মামুন জানান, ঘটনার পর অভিযুক্ত দুই পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি