ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সাঁতার কাটতে নেমে উপ-কর কমিশনারের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩২, ৪ মে ২০২২ | আপডেট: ১৯:৩৬, ৪ মে ২০২২

নোয়াখালীর চাটখিল উপজেলায় খিলপাড়া ইউনিয়নের মল্লিকা দিঘীতে বন্ধুদের সাথে সাঁতার কাটতে নেমে নিখোঁজ উপ-কর কমিশনার ওমর ফারুক মাসুম (৩২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। নিখোঁজের প্রায় সাড়ে ৪ ঘন্টা পর উদ্ধার করা হয় তাঁর মৃতদেহ।

বুধবার বিকেল সোয়া ৫টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তিনি রাম নারায়ণপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির আবুল ফজলের ছেলে। ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএস এ যোগদানের পর ঢাকায় কর অঞ্চল-১৩ তে উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় ওমর ফারুক মাসুম তার বন্ধু আবু দাওদ, মনিরুল ইসলাম, লিটন চন্দ্র সূত্রধর, মোরশেদ ইকবাল, পায়েল মজুমদার ও আশরাফ হোসেন রতন'সহ মল্লিকা দিঘীতে গোসল করতে নামেন। পরে তাঁরা সাঁতার কেটে দিঘীর মাঝখানে যান। ৬ জন বন্ধু সাঁতরায় কূলে ফিরলেও ওমর ফারুক দিঘীর মাঝখান থেকে আর ফিরতে পারেননি। 

খবর পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইকবাল হোসেন ও চাটখিল ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দিঘীতে উদ্ধার অভিযান করে। অভিযানকালে বিকেল সোয়া ৫টার দিকে ফারুকের মৃতদেহ উদ্ধার করে তারা। 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি