ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৯, ৫ মে ২০২২

নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক নারীসহ সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ৪ জন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মন্নান নগর-চরজব্বার সড়কের চরজব্বার সীমান্তবর্তী ফিরিঙ্গি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাহাব উদ্দিনের ছেলে মো. সবুজ (৪৫) ও তোতার বাজার এলাকার জোবায়েদা আক্তার (৩৬)। 

আর আহতরা হলেন- সুমনা আক্তার সুবর্ণা (১৮), মনছুরা (৩৫), মো. ইউসুফ (৪৫) ও আবদুল্লাহ (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা শহর মাইজদীর কোর্ট থেকে এক ভাতিজির বিয়ে সম্পন্ন করে বিকেলে সিএনজি অটোরিকশাযোগে সুবর্ণচরে ফিরছিলেন সবুজ ও জোবায়েদাসহ ৬ জন। তাদের বহনকারী সিএনজিটি সুবর্ণচর ও সদর উপজেলার সীমান্তবর্তী ধর্মপুর ইউনিয়নের ফিরিঙ্গি বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে ঘটনাস্থলে সিএনজি যাত্রী সবুজ নিহত হন। আহত অবস্থায় জোবায়েদাসহ অপর যাত্রীদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোবায়েদাকে মৃত ঘোষাণা করেন। অপর আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত মনছুরা ও আবদুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি