ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ধর্ষণে বাধা দেয়ায় কলেজছাত্রীকে হত্যা, গ্রেফতার ২

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৯, ৮ মে ২০২২

জয়পুরহাটের পাঁচবিবিতে ধর্ষণের বাধা দেয়ায় আয়েশা ছিদ্দিকা (২২) নামের এক কলেজ ছাত্রীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পাঁচবিবি উপজেলার মাঝিনা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের শংকর মোহন্তের ছেলে রনি মোহন্ত (৩০) ও একই উপজেলার আয়মাপাড়া গ্রামের খোরশেদ মন্ডলের ছেলে কামিনি জাহিদ (৩২)।

রোববার দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা। 

তিনি বলেন, আয়েশা আক্তার পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের মোজ্জামেল হকের মেয়ে। তিনি জয়পুরহাট সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। আয়েশার মা চার বছর আগে মারা যান এবং বাবা ঋণ খেলাপির দায়ে জেল হাজতে আছেন। বাবা-মা না থাকায় নিহত আয়েশা তার ভাই মোস্তাকের সংসারে থাকতো। 

পুলিশ সুপার আরও জানান, মোস্তাক স্ত্রী-সন্তানসহ ঈদের দাওয়াত খেতে শ্বশুর বাড়িতে যান। শুক্রবার বাড়িতে কেউ না থাকায় আয়েশা পাশের বাড়ির দুই কিশোরীকে অন্য রুমে রেখে নিজে পাশের রুমে ঘুমিয়ে পড়ে। এই সুযোগে গভীর রাতে রনি ও জাহিদ বাড়ির প্রাচীর টপকে আয়েশার রুমে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। আয়েশার বাধার মুখে এক পর্যায়ে ব্যর্থ হয়ে তারা তার মুখে কাপড় গুঁজে দেয় এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। ময়না তদন্তের রিপোর্ট আসলে ধর্ষণ সংঘঠিত হয়েছে কিনা, তা জানা যাবে। 

এ সময় সংবাদ সন্মেলনে পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোসফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম উপস্থিত ছিলেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি