ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শিশুকে ১০ টাকার লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ, কিশোর আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৬, ৬ মে ২০২২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১০ টাকার লোভ দেখিয়ে ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৪ বছর বয়সী এক কিশোরকে আটক করে চরজব্বার থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

ঘটনায় শুক্রবার সকালে ওই শিশুটির মা বাদী হয়ে ওই কিশোরকে আসামি করে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

আটককৃত ওই অপ্রাপ্ত বয়স্ক কিশোরও মোহাম্মদপুর ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে ওই শিশুর মা পার্শ্ববর্তী এক বাড়িতে যায়। শিশুটির বাবা ব্রিকস ফিল্ডে কাজ করেন, এই সুবাদে ওই কিশোর তার প্রতিবেশী হিসেবে শিশুটির বাড়িতে যায়। কিন্তু এসময় বাড়িতে কাউকে না পেয়ে ১০ টাকার লোভ দেখিয়ে শিশুটিকে একটি নির্জন কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটির মা পাশের বাড়ি থেকে নিজ বাড়িতে আসলে তার কান্নার শব্দ পেয়ে বিষয়টি জানতে চাইলে সে এড়িয়ে যায়।

পরে রক্তক্ষরণ হলে শিশুটি তাকে বিষয়টি জানায় এবং অভিযুক্ত কিশোরের নাম বলে। পরে শিশুটির মা তাৎক্ষণিক পাশের বাড়ির লোকজনকে ঘটনাটি বলে এবং স্থানীয় মেম্বার ও চৌকিদারকে অবহিত করেন। পরে রাত ১টার দিকে স্থানীয় মেম্বার থানাপুলিশে জানানোর পর গ্রাম পুলিশ এসে ওই কিশোরকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে, অসুস্থ অবস্থায় শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী সদর হাসাপাতালে চিকিৎসা ভর্তি করা হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, শিশুটির মা বাদী হয়ে ১৪ বছর বয়সী এক কিশোরকে আসামি করে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। 

তিনি বলেন, কিশোরকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার দেখানো এবং দুপুরে ওই কিশোরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি