ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে সয়াবিন তেল মজুদ রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৮, ১২ মে ২০২২

লক্ষ্মীপুর পৌর শহরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার গোপন সংবাদের ভিত্তিতে সয়াবিন তেল মজুদ রাখার দায়ে চার ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।  

আজ বৃহস্পতিবার জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথ এ অভিযান পরিচালনা করে।   

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস শহরের ভক্তের গলিতে অভিযান পরিচালনা করেন। এ সময় সয়ামিন তেল মজুদ রাখায় নুর আলম স্টোর, রুপা স্টোর ও রাজ্জাক স্টোর খান স্টোরসহ মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে এই চার ব্যবসায়ীর কাছে সংরক্ষিত তেল জনগণের কাছে ন্যায্য মূল্যে বিক্রি করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস বলেন, লক্ষ্মীপুর পৌরশহরে বিপুল পরিমাণে সয়াবিন তেল মজুত রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ ব্যবসায়ীর ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, নির্ধারিত মূল্যের বাহিরে তেল বিক্রি ও মজুত না করার নির্দেশসহ কেউ যাতে তেল মজুত করে কৃত্রিম সঙ্কট সৃষ্টি না করতে পারে এবং বেশি দামে তেল বিক্রি না করতে পারে সেজন্য আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মাহমুদুর রহমান, জেলা কৃষি বিপনন অধিদপ্তরের মার্কেটিং অফিসার মনির হোসেন প্রমুখ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি