ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নিখোঁজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১, ২৯ মে ২০২২

চুয়াডাঙ্গায় নিখোঁজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার বনানীপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আব্দুর রহমান (৭৫) পৌর এলাকার বনানীপাড়ার বাসিন্দা। তিনি পেশায় বাবুর্চি ছিলেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের ছেলে আসান আলী জানান, শনিবার সকালে কাঁধে গামছা নিয়ে খালি গায়ে বাড়ি থেকে বের হন আমার বাবা। অনেক রাত হলেও বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করা হয়। আজ সকালেও বাড়ি না ফিরলে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি। পরে দুপুরে বাড়ির পাশের ঝোপের ভেতর আমার বাবাকে পড়ে থাকতে বাড়িতে দেখে খবর দেয় স্থানীয়রা। আমি সেখানে গিয়ে আমার বাবাকে মৃত অবস্থায় পাই। 

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক জানান, বনানীপাড়ার বেনাগাড়ির মাঠের একটি ঝোপের ভিতর আব্দুর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তার ছেলে আসান আলী। ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহের নাভির চারপাশে এসিড দ্বারা পোড়া ক্ষত চিহ্ন রয়েছে। নাক ও কান দিয়ে রক্ত বের হচ্ছিল। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি