ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

সাভারে ছুরিকাঘাতে আহত ফটোগ্রাফারের মৃত্যু

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৬, ১ জুন ২০২২

সাভারে পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে আহত কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফটোগ্রাফার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

বুধবার (১ জুন) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।

এর আগে গত সোমবার রাত ১০টার দিকে সাভারের আড়াপাড়া জমিদারবাড়ির পুকুর পাড় এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করে ভুক্তভোগীর পরিবার। 

নিহত কৃষ্ণ সরকার (৪০) সাভারের সুতার নোয়াদ্দা এলাকার ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

আসামিরা হলেন কুষ্টিয়ার মণ্ডলপাড়া এলাকার বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়া এলাকার বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার আবদুল হালিমের ছেলে আকাশ (২৪) ও নামাবাজার এলাকার জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)।

মামলার বাদী ও নিহতের ভাই গোবিন্দ সরকার জানান, গত সোমবার রাত ১০টার দিকে ঢাকা থেকে কাজ শেষে আড়াপাড়া বাড়ির কাছে পৌঁছালে কয়েকজনকে আড্ডা দিতে দেখেন। এসময় তাদের কাছে এত রাতে এখানে আড্ডা দেয়ার বিষয়ে জানতে চাইলে তাকে মারধর এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। 

এসময় আশেপাশের লোকজন কৃষ্ণ সরকারকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে সাভার এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম শাহারিয়ার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি