ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আশুগঞ্জে ৮ বছরের শিশুকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৩, ৫ জুন ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে উপজেলার তারুয়া ইউনিয়নের উত্তর তারুয়া গ্রামের মহরম আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। 

রোববার সকালে শিশুটির মা বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলায় দায়ের করেছেন। অভিযুক্ত তিন কিশোর একই এলাকার মাতু মিয়ার ছেলে আরমান মিয়া (১২), রমজান মিয়ার ছেলে শাওন মিয়া (১৪) ও ফজল হক মিয়ার ছেলে সিয়াম (১৬)। 

ঘটনার শিকার শিশুটি একই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে আরমান ও শাওনকে গ্রেফতার করেছে।

শিশুটির বাবা জানান, দুপুরে বাড়ির পাশে খেলা করে নিজ বাড়িতে ফিরছিল শিশুটি। এসময় শাওন তার মেয়েকে জোর করে মহরম মিয়ার একটি ঘরে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক সিয়াম, আরমান ও শাওন মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। এ ঘটনা দেখতে পেয়ে প্রতিবেশি পারভিন তার স্ত্রীকে ডেকে নিয়ে মহরম আলীর ঘরে গিয়ে শিশুটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে।

এসময় জানালা দিয়ে সিয়াম, আরমান ও শাওন পালিয়ে যায়। ঘটনাটি সিয়াম, আরমান ও শাওনের পরিবার জানতে পেরে তাদের থানায় আসতে বাঁধা দেয়। এই বিষয়ে আমরা যেন কোন মামলা মোকাদ্দমা না করি। মামলা করলে এর পরিণতি খুব খারাপ হবে বলে হুমকি দেয়। আশপাশের লোকজনকে জানিয়ে কোনো প্রতিকার না পেয়ে রাতে আমরা থানায় এসে অভিযোগ দায়ের করি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রাতেই ঘটনার সঙ্গে জড়িত থাকায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি