ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সরাইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৭, ৭ জুন ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ জুন) বিকেল ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম হৃদয় বনিক। তিনি মাধবপুর উপজেলার দক্ষিণ বেজুড়া এলাকার বিপুল বনিকের পুত্র। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে হৃদয় বনিক মাধবপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া নামক স্থানে পৌঁছলে তাজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় হৃদয় বনিক ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় মহাসড়কের দুইদিকে যানজটের সৃষ্টি হয়।

এ ব্যপারে খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু বলেন, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

তিনি আরও বলেন, ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া এলাকাসহ বেশ কয়েকটি স্পটে ত্রুটিপূর্ণ বিটুমিনসহ পিস ঢালাই কাজে সমস্যা থাকায় সামান্য বৃষ্টিতেই সেখানকার রাস্তা পিচ্ছিল হয়ে যায়। ফলে প্রায়ই সেখানে দুর্ঘটনা ঘটে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি