ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নড়াইলে ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে ৩ যুবকের কারাদণ্ড

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৪, ৯ জুন ২০২২ | আপডেট: ২১:৫৯, ৯ জুন ২০২২

নড়াইলের ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে তিন যুবককে জরিমানা, অনাদায়ে কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রুহুল কুদ্দুস বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত বাগডাঙ্গা গ্রামের আকমল আলীর ছেলে ইজাজুলকে (২৩) ৩০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাদণ্ড, একই গ্রামের ইসরাফিল সিকদারের ছেলে ইসমাইলকে (২৫) ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের কারাদণ্ড এবং মোকাদ্দেস কাজীর ছেলে মিরাজুলকে (২২) দশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। তবে জরিমানার টাকা কেউ পরিশোধ করতে না পারায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ওই তিন যুবক নড়াইল সদরের বাগডাঙ্গা গ্রামের রাস্তায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করছিলেন। খবর পেয়ে সদর থানার এএসআই রহমানের নেতৃত্বে পুলিশ পাশের রঘুনাথপুর গ্রাম থেকে তিন যুবককে আটক করে। ভ্রাম্যমাণ আদালতে তাদের সাজা দেয়া হয়।  
 
নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল কুদ্দুস বলেন, দণ্ডিতরা বৃহস্পতিবার দুপুর ২টার মধ্যে জরিমানার টাকা দিতে ব্যর্থ হওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এর মাধ্যমে সমাজ ও অভিভাবকদের কাছে এই বার্তা পৌঁছে যাক মেয়েরা নিরাপদ ও নির্ভয়ে চলাফেরা করতে পারবেন। 

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি