ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কবিরহাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪১, ১৫ জুন ২০২২

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে আবদুল কাইয়ুম ইমতিয়াজ (৮) ও সামিউল বাসির (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে ৮নং ওয়ার্ড চানপুর সাহা গ্রামের লাল মিয়া সর্দার বাড়ির পুকুর থেকে শিশু দু’টির মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছেন, ওই বাড়ির আবদুল করিমের ছেলে আবদুল কাইয়ুম ইমতিয়াজ ও সাইফুল ইসলামের ছেলে সামিউল বাসির। তারা দু'জন স্থানীয় একটি মাদ্রাসার ২য় জমাতের শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে খাওয়ার পর ঘরে ছিলো ইমতিয়াজ ও সামিউল। বিকেলে বাড়ির অন্য শিশুদের সাথে খেলতে বের হয় তারা। সাড়ে ৫টার দিকে তাদের বাড়ির কোথাও দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন।

নিহতদের চাচা এডভোকেট আবদুল আলিম বলেন, খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘরের পার্শ্ববর্তী পুকুর পাড়ে তাদের দুইজনের জুতা পড়ে থাকতে দেখা যায়। তারা পুকুরে পড়ে গেছে এমন সন্দেহে পুকুরে নেমে তাদের খুঁজার এক পর্যায়ে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় তাদের দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। রাতে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি