ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নাটোরে গণপিটুনিতে ডাকাত নিহত

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫০, ১৭ জুন ২০২২

নাটোরে ডাকাতি করতে গিয়ে গণপিটুনীতে হাশেম নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার করোটা গ্রামে ডাকাতির সময় গণপিটুনীতে আহত হাশেম নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রুবার দুপুরে মারা যায়। 

এছাড়া গণপিটুনীতে আহত হান্নান নামে অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত হাশেম নাটোর সদর উপজেলার গুনারিগ্রাম এলাকার রইস মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার করোটা গ্রামে আবু হানিফের বাড়িতে ডাকাতি করতে যায় হাশেম, হান্নান ও রুবেল নামে তিন যুবক। তারা বাড়িতে আবু হানিফের স্ত্রীর কাছে থেকে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালানোর সময় আবু হানিফের স্ত্রীর সাথে ধস্তাধস্তি শুরু হয়। এসময় বাড়ির অন্য সদস্যসহ প্রতিবেশিরা টের পেয়ে তাদের ঘিরে ফেলে। ধস্তাধস্তির এক পর্যায়ে রুবেল নামে একজন পালিয়ে গেলেও হাশেম ও হান্নানকে ধরে ফেলে এলাকাবাসী। এসময় তাদের গণপিটুনী দেয় এলাকার মানুষ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত দুইজনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টার দিকে হাশেম মারা যায়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি চুরি না ডাকাতি তা খতিয়ে দেখা হচ্ছে। এবিষয়ে আইনগত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি