ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৮, ১৭ জুন ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১৮ বছরের দুই কিশোর নিহত হয়েছে। এতে আহত হয়েছে দুই যুবক। শুক্রবার বেলা আড়াইটার দিকে রাণীশংকৈল-পীরগঞ্জ এর শেষ সীমানা গোগর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন পীরগঞ্জ উপজেলার বাঁশগাড়া গ্রামের জোগেন এর ছেলে জয় (১৮) ও ঠাকুরগাঁও সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ে গ্রামের অতুল এর ছেলে তিলক (১৮)। 

এছাড়াও বাইকে থাকা আরও দুইজন গুরুতর আহত হযেছে। আহতরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার খোচাবাড়ি বৌরানী গ্রামের অনিত এর ছেলে আশাপূর্ণ (১৯) ও নেত্রকোনা জেলার মদন উপজেলার নুরুল ইসলাম ছেলে মামুন ইসলাম (২২)। 

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল বিষয়টি নিশ্চিত করে জানান, একটি মোটরসাইকেল পীরগঞ্জ থেকে রাণীশংকৈলের দিকে যাচ্ছিল আরেকটি রাণীশংকৈল থেকে পীরগঞ্জের দিকে আসছিল। এ অবস্থায় রাণীশংকৈল থানার শেষ সীমানা গোগর চৌরাস্তা এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় চারজন। আহত অবস্থায় তদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন ও অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ রেফার্ড করেন। 

ওসি জানান, নিহতদের লাশ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। সুরতহাল করার পরে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে নিহতের পরিবার থানায় অভিযোগ দিলে পরবর্তীতে তাদের মতামতের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি