ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিপুল ফেন্সিডিলসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ২৫ জুন ২০২২

লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আব্দুল্লাহ আল মামুন ওরফে পাপ্পু (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার দুপুরে এসআই সেলিম ও এসআই মিজান এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মামুন রংপুর মহানগরীর ২১নং ওয়ার্ড সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে। তিনি রংপুর মহানগরীর ২১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে করে ১২৪ পিস ফেন্সিডিল নিয়ে রংপুরের উদ্দেশ্যে যাওয়ার পথে চেকপোস্টে পুলিশের সন্দেহ হলে গাড়ীটি তল্লাসী চালায়। এসময় বেরিয়ে আসে ওই বিপুল পরিমাণ ফেন্সিডিল। এ ঘটনায় একজনকে আটক করেন কালিগঞ্জ থানা পুলিশ। 

সূত্রে জানা যায়, আব্দুল্লাহ আল মামুন ওরফে পাপ্পু রংপুর মহারগর স্বেচ্ছাসেবক লীগের ক্ষমতার আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছেন। তার সঙ্গে এই কাজে আর কে কে জড়িত আছে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি স্বেচ্ছাসেবক লীগের তৃণমূল নেতাকর্মীদের। 

স্বেচ্ছাসেবক নেতাকর্মীরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে গতিশীলভাবে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেছেন। কারণ দেশবাসীর শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করে জাতির পিতার স্বপ্নের উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়াই তাদের লক্ষ্য।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি