ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নওগাঁয় দুর্ঘটনায় ৫ জন নিহত: ঘাতক ট্রাকচালক রেজাউল গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪১, ৬ জুলাই ২০২২

নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চার শিক্ষকসহ ৫ জনের মৃত্যুর ঘটনায় বেপরোয়া ট্রাকচালক রেজাউল করিম ওরফে নবী (৩৫)কে গ্রেফতার করেছে র‌্যাব। 

বুধবার (৬ জুলাই) দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৫’র অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রিয়াজ শাহরীয়ার। 

এর আগে মঙ্গলবার রাতে নওগাঁর মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রেজাউল করিম নবী মান্দা উপজেলার বড়মূল্লুক গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে। 

বুধবার তাকে নওগাঁ সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

র‌্যাব অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শাহরীয়ার বলেন, ঘটনার পর নিহত শিক্ষকদের পরিবারের পক্ষ থেকে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। মামলায় মূল আসামি করা হয় রেজাউলকে। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলেন ট্রাকচালক রেজাউল। এরপর তাকে গ্রেপ্তারে র‌্যাবের সদস্যরা নানাভাবে তৎপরতা চালাতে থাকে। 

একপর্যায় র‌্যাব জানতে পারে সে সাবাইহাট এলাকায় আত্মগোপন করে আছেন। মঙ্গলবার রাতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কথা র‌্যাবের কাছে স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন র‌্যাব নাটোর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ, কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৪ জুন সকালের দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদর উপজেলার বাবলাতলী নামক স্থানে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই চার শিক্ষকসহ ৫ জন নিহত হন। এই ঘটনায় আরও এক শিক্ষক গুরুতর আহত হন। 

বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি