ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাতক্ষীরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৭, ৯ জুলাই ২০২২

আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষ্যে প্রস্তুতি সভা চলাকালে ট্যংরাখালি ৮নং ওয়ার্ড-এর বর্তমান ইউপি সদস্যের নেতৃত্বে সাবেক ইউপি সদস্য ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও তার কর্মী সমর্থকদের উপর হামলা ঘটনা ঘটেছে। এ সময়ে সাবেক ইউপি সদস্যের ভতিজাসহ মোট দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের আরও ২৯ জন। 

শুক্রবার (৮ জুলাই) বিকেল ৬টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ট্যাংরাখালি ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে এ হামলার ঘটনা ঘটে। আহতদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার ট্যাংরাখালি গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে আমির হোসেন গাজী (২৮) ও একই গ্রামের ছাকাত শেখ এর ছেলে আব্দুল কাদের (৫০)। 

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, সাবেক ইউপি সদস্য আব্দুল বারি ও বর্তমান ইউপি সদস্য আব্দুল হামিদ লাল্টু সমর্থকদের মধ্যে বিরোধের জের দুইজন সমর্থকের মৃত্যু হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য শনিবার সকালে সাতক্ষীরা সদরে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি