ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

শুভসন্ধ্যায় সমুদ্রে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪, ১৩ জুলাই ২০২২ | আপডেট: ১৯:৪৪, ১৩ জুলাই ২০২২

বরগুনার তালতলী শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) কর্মকর্তাসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ জুলাই) দুপুর ১২টার দিকে শুভসন্ধ্যা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিলেন তারা। 

নিহত দুইজন হলেন মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে নুর আক্তার জুই (১৮)। মোস্তফা কাদের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার হিসেবে বরগুনায় কর্মরত আছেন। এ সময় বেঁচে ফিরে আসেন, মোস্তফা কাদেরর স্ত্রী সেলিনা সিকদার (৩৫), ছেলে মাহাতির মোহাম্মাদ (৯) ও আরেক ছেলে আবদুল করিম (১৬)।

নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের বরগুনায় চাকরি করেন। সেই সুবাদে ঢাকা থেকে স্ত্রী, দুই ছেলে ও তার স্ত্রীর বোনের মেয়ে জুইকে নিয়ে ঈদের ছুটিতে শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসেন। পরে সবাই মিলে সমুদ্রে গোসল করতে যান।

ঢেউয়ের তোড় মুহূর্তের মধ্যে সমুদ্রের মাঝে নিয়ে যায় তাদের সবাইকে। পরে খোঁজাখুঁজির পর তিন জনকে পাওয়া গেলেও এনএসআই কর্মকর্তাসহ জুই নিখোঁজ ছিলেন। পরে কোস্টগার্ড, নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও থানা পুলিশের কয়েকটি টিমের চেষ্টায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

এসবি/ 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি