ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৫ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৫, ২১ জুলাই ২০২২

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের ৫ দিন পর বিলের একটি পুকুর থেকে আকাশ খান (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের চেচনোর বিলের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আকাশ বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের রাশেদুল খানের ছেলে। পড়ালেখার পাশাপাশি আকাশ ব্যাটারিচালিত ভ্যান চালাতো।

আকাশের বাবা রাশেদুল খান জানান, গত ১৬ জুলাই শনিবার সকাল ১১টায় বাড়ি থেকে ভ্যান নিয়ে বালিয়াকান্দি বাজারে আসার কথা বলে বের হয় আকাশ। তারপর আর বাড়ি ফিরে আসেনি। এ বিষয়ে গত ১৭ জুলাই বালিয়াকান্দি থানায় জিডি করা হয়।

বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ সিরাজুল ইসলাম খান জানান, ছেলেটা ঠিকমত পড়ালেখা করতো না। দরিদ্র পরিবার তাই ওর বাবা ভ্যান কিনে দিয়েছিল। গত শনিবার ভ্যান চালাতে গিয়ে আর ফেরেনি। জঙ্গল ইউনিয়ন থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বালিয়াকান্দি থানার ওসি মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিডির পর পুলিশী তৎপরতায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তার দেখানো মতে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি