ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩১, ২৫ জুলাই ২০২২

শেরপুরের ঝিনাইগাতীতে পুকুর থেকে মীম আক্তার (১৩) নামের এক কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২৪ জুলাই) বিকালে উপজেলার পূর্ববাকাকুড়া গ্রামের আবু সাইদের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া আদর্শ গুচ্ছগ্রামের মমিন মিয়ার মেয়ে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরী মীম আক্তার কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী। মাঝে-মধ্যে সে বাড়ি থেকে বিভিন্ন স্থানে চলে যেত। আবার এক-দুই দিন পর বাড়িতে ফিরে আসতো। গত শুক্রবার সন্ধ্যায় মীম আদর্শ গুচ্ছগ্রামের বাড়ি থেকে বাকাকুড়া বাজারের উদ্দেশে বের হয়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেননি। 

অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তার সন্ধান পায়নি। 

রোববার দুপুরে উপজেলার পূর্ববাকাকুড়া গ্রামের আবু সাইদের পুকুরে একটি বস্তা ভাসতে দেখেন স্থানীয় লোকজন এবং ওই বস্তা থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। 

পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইগাতী-নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনের নেতৃত্বে ঝিনাইগাতী থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বস্তাটি উদ্ধার করেন। ওই বস্তায় এক অজ্ঞাতনামা কিশোরীর লাশ পাওয়া যায়। 

পরে গুচ্ছগ্রামের বাসিন্দা মমিন মিয়া লাশটি তার মেয়ে মীম আক্তারের বলে শনাক্ত করেন। 

অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন বলেন, লাশটি প্রায় অর্ধগলিত ছিল। সুরতহাল প্রতিবেদন তৈরি করে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। 

ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি