ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভালুকায় এসএসসি পরীক্ষার্থী মুনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৪, ২৬ জুলাই ২০২২

ভালুকার রহমতে আলম একাডেমীর এসএসসি পরীক্ষার্থী ইসরাত জাহান মুনার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হাজিরবাজার রহমতে আলম একাডেমীর সামনে অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় বাসিন্দারা অংশ নিয়ে হত্যাকারীদের দৃষ্টন্তামূলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে ইউপি সদস্য শাহাব উদ্দিন, মুনার মা জান্নাতুল ফেরদৌস, চাচা আসাদ, প্রতিবেশি সাবিকুন নাহার, মাহবুবা সুলতানা তাদের বক্তব্যে অভিযোগ করেন স্থানীয় বখাটে স্বাধীন শিকদার মুনাকে ফুসলিয়ে নিয়ে বিয়ের নামে বেশ কিছুদিন যাবৎ আটকে রেখে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে। পুলিশ এ ঘটনার হত্যা মামলা না নিয়ে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে বলেও অভিযোগ করে এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ৭ জুলাই ভালুকার আখালিয়া স্বাধীন সিকদারের বাড়ী থেকে মুনার লাশ উদ্ধার করে পুলিশ। ওই সময় থেকেই স্থানীয়রা এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করলেও ভালুকা মডেল থানা পুলিশ এটিকে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন এর সঙ্গে কথা হলে তিনি জানান, এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড তা ময়নাতদন্তের রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি