ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৫, ৭ আগস্ট ২০২২

দিনাজপুরের হিলিতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগি এক নারী। ওই ঘটনায় অভিযুক্ত আব্দুল হাই (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে আব্দুল হাইকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। 

আব্দুল হাই হিলির জালালপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। সে তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। ভিকটিম হিলির বিশাপাড়া গ্রামের মানিকের স্ত্রী। 

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূর সাথে বেশ কিছুদিন ধরে সখ্যতা গড়ে তোলেন আব্দুল হাই নামের এক ব্যক্তি। বিষয়টি জানাজানি হলে তাদের দুজনের মাঝে দূরত্বের সৃষ্টি হয়, তখন ওই গৃহবধূ তার স্বামীকে নিয়ে ঢাকায় যায়। 

পরে আব্দুল হাই ওই গৃহবধূকে বুঝিয়ে তার স্বামীসহ ঢাকা থেকে জালালপুরে নিয়ে এসে একটি বাড়িতে রাখেন। সেখানে ওই গৃহবধূকে একটি দোকান করে দেয়, সে ওই দোকান চালায় আর তার স্বামী একটি অটো চালায়। এর মাঝে ফের আব্দুল হাই ও ওই গৃহবধূ অবৈধ সম্পর্কে জড়িয়ে যায়। 

পরবর্তীতে ওই গৃহবধূর স্বামী অবৈধ সম্পর্কের বিষয়টি জানলে তাদের মাঝে বিরোধের সৃষ্টি হয়। এসময় আব্দুল হাই সেই দোকান নিয়ে নেয় ও তাদের বাড়ি থেকে বের করে দেয়। পরে ওই গৃহবধূ স্টেশন এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতে থাকেন। গত শুক্রবার স্বামীর অনুপস্থিতে সেই বাড়িতে গিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে আব্দুল হাই। 

এঘটনায় ওই রাতেই গৃহবধূ বিস্তারিত জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

মামলা গ্রহণ করে অভিযুক্ত আব্দুল হাইকে শনিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়। এঘটনায় আসামিকে দিনাজপুর আদালতে প্রেরণ ও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি আবু সায়েম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি