ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

উল্লাপাড়ায় ভণ্ডপীর ও তার ছেলে গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৯, ১২ আগস্ট ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আউয়াল হোসেন ফটিক নামে এক ভণ্ডপীরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সলপ ইউনিয়নের বড় জুমলা গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে ওই ভণ্ডপীর ও তার ছেলে মো. রজব আলীকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে তার নানা বিতর্কিত কর্মকাণ্ডের বিষয়ে সলপ ইউনিয়নের বড় জুমলা গ্রামের মো. জাহাঙ্গীর আলম স্বপন বাদি হয়ে ভণ্ডপীর আউয়াল হোসেন ফটিক ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

মামলা সূত্রে জানা যায়, আধ্যাত্মিক শক্তির পীর দাবীদার আউয়াল হোসেন ফটিক দীর্ঘদিন ধরে তার বাড়িতে খানকাশরীফ খুলে প্রতারণা করে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে আসছিল। এছাড়াও তিনি উঠতি বয়সী ছেলে-মেয়েদেরকে তার প্রতারণার ফাঁদে ফেলে মাদক সেবন ও অনৈতিক কাজে উৎসাহিত করত। গ্রামবাসী ওই ভণ্ডপীর আউয়াল হোসেন ফকিরকে এসব বন্ধ করতে বললে তিনি গ্রামবাসীর ওপর আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং তার পালিত গুণ্ডাবাহিনী দিয়ে গ্রামবাসীকে মারধর করে। পরে গ্রামবাসীর পক্ষে বাদি হয়ে মো. জাহাঙ্গীর আলম উল্লাপাড়া মডেল থানায় একটি লিখত অভিযোগ দিলে তাদেরকে পুলিশ গ্রেফতার করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, থানায় অভিযোগের প্রেক্ষিতে আউয়াল হোসেন ফটিক ও তার ছেলেকে আটক করে সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি