ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় চালক নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৭, ১৬ আগস্ট ২০২২

নওগাঁর নিয়ামতপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম খোকন চৌধুরী (৩৬)। মঙ্গলবার সকালে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

একই ঘটনায় মোহাম্মাদ মইন মন্ডল (৩২) নামে অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত খোকন জেলার মান্দা উপজেলার খাস-মান্দা গ্রামের ফাইম চৌধুরীর ছেলে। আহত মোহাম্মাদ মইন মন্ডল একই উপজেলার গাগড়া গ্রামের সফর উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির জানান, নিহত খোকন চৌধুরী মোহাম্মাদ মইন মন্ডলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে ব্যবসায়ীক কাজ শেষে উপজেলার লক্ষিতাড়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তারা গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়কের উপর ছিটকে পড়ে। পরে এলাকার লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক খোকন চৌধুরীকে মৃত ঘোষণা করেন। তার মরদেহটি ময়নাতদন্তের জন্যে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি