ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শেরপুরে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৯, ২০ আগস্ট ২০২২

ভষ্মীভূত ঘর

ভষ্মীভূত ঘর

শেরপুরের শ্রীবরদীতে অগ্নিদগ্ধ হয়ে ইসমাইল (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময়ে বসতঘর, গোয়াল ঘরসহ আসবাবপত্র ভষ্মীভূত হয়। 

শনিবার সকাল ১০টায় শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগত ২০ হাজার টাকা, ৩০ কেজি চাল ও আনুসাঙ্গিক খাদ্যসামগ্রী প্রদান করেন।

এর আগে ১৯ আগস্ট শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নে রারারচর বলিদাপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত ইসমাইল ওই গ্রামের আমিন হোসেনের ছেলে। 

পরিবারের সদস্য ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত ইসমাইলের বাবা ঢাকায় রিকশা চালান। সেই সুবাধে ইসমাইল তার মাসহ নানার বাড়িতে বসবাস করতো। শুক্রবার রাত ৮টার দিকে গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। 

এসময় পরিবারের লোকজন ঘরের জিনিসপত্র সরানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন, কিন্তু সবার অজান্তে শিশু ইসমাইল গোয়াল ঘরেই থেকে যায়। সেখানেই অগ্নিদগ্ধ হয়ে তার মৃত্যু হয়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

শ্রীবরদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বসতঘর ও গোয়াল ঘর পুড়ে গেছে। এতে আনুমানিক ২ থেকে আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন তিণি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি