ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ট্রাকের চাপায় প্রাণ গেল ২ যুবকের, আহত তরুণী

নেত্রকোনা প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:০৯, ২২ আগস্ট ২০২২

নেত্রকোনার দূর্গাপুরে ঘুড়তে গিয়ে ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী যুবকসহ চালকের। আহত হয়েছেন অপর আরোহী তরুণী মারুফা আক্তার।

সোমবার (২২ আগস্ট) দুপুর ১২টার দিকে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার জারিয়া বাজারে এ ঘটনা ঘটে। 

নিহত মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেন (২৫) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার নাহেরা বাজার গ্রামের নুরুল ইসলামের পুত্র। অপর নিহত মোটরসাইকেল চালকের পরিচয় পুলিশ এখনও শনাক্ত করতে পারেনি। 

আহত তরুণী মারুফা আক্তার (১৮) গৌরীপুর উপজেলার টাঙ্গাতিপাড়া গ্রামের হারুন অর রশিদের কন্যা। তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা প্রসঙ্গে পুলিশ ও এলাকাবাসী জানায়, দুর্গাপুর পর্যটন এলাকায় বেড়ানো শেষে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলযোগে ওই যুবতীকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় ওই যুবক। মোটরসাইকেলটি জারিয়া কংশ নদীর ব্রীজ পার হয়ে বাজারে পৌঁছলে দুর্গাপুর থেকে আসা বালু বোঝাই একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-০৪৭৪) পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই চালকসহ আরোহী যুবকের মৃত্যু হয় এবং তরুণী মারাত্মক আহত হন। 

এ ঘটনায় উত্তেজিত লোকজন ট্রাকটি আটক করতে পারলেও কৌশলে পালিয়ে যান চালক।

এ ব্যাপারে পূর্বধলা থানার সেকেন্ড অফিসার (এস আই) আসাদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি