ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মোংলায় পুকুরে পড়ে নারীর মৃত্যু

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০৪, ৯ সেপ্টেম্বর ২০২২

মোংলায় পুকুরে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে থালা ধুতে গিয়ে পুকুরে পড়ে মৃত্যু হয় এ নারীর।

পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের মনপুরা এলাকার শাহজালাল পাড়ায় মেয়ে পারভীন বেগমের সাথে থাকতেন তার মা শাহিদা বেগম (৫৩)। শুক্রবার দুপুর আড়াইটার দিকে খাবার খেয়ে থালা ধুতে পুকুর ঘাটে যান শাহিদা বেগম। তখন থালা ধুতে গিয়ে পুকুরে পড়ে যান তিনি। পরে তাকে না পেয়ে আশপাশে খুঁজতে শুরু করেন মেয়ে পারভীন। আশপাশে খুঁজতে খুঁজতে পরে পুকুর পাড়ে এসে দেখেন তার মায়ের লাশ ভাসছে। পরে আশপাশের লোকজনের সহায়তায় পুকুর থেকে তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অমিতাব সরকার বলেন, পানিতে পড়ে পুকুরেই শাহিদা বেগমের মৃত্যু হয়। হাসপাতালে তার স্বজনেরা মৃতদেহই নিয়ে আসেন। 

নিহতের মেয়ে পারভীন বলেন, আমার মা শারীরিকভাবে ভীষণ অসুস্থ ছিলেন। ডায়াবেটিসও ছিলো খুব বেশি, এছাড়া চোখেও দেখতেন সামান্য। তাই দুপুরের খাবার খেয়ে আমি ঘরে না থাকায় নিজেই পুকুরে থালা ধুতে গেলে পুকুরে পড়ে মারা যান। নিহত শাহিদার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। নিহতের মেয়েটিও অসুস্থ, খবর পেয়ে নিহতের ছেলে যশোর থেকে রওনা হয়েছেন, তিনি আসলে কথা বার্তা বলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি