ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

নেত্রকোনার হাওরে ধমকা হাওয়ার কবলে পড়ে নৌকা ডুবে নিহত ৩

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০, ১০ সেপ্টেম্বর ২০২২

নেত্রকোনা জেলার পৃথক পৃথক হাওরে প্রবল ধমকা হাওয়ার কবলে পড়ে নৌকা ডুবে তিন মৎস্য শিকারীর মৃত্যু হয়েছে।

শনিবার সকালে হাওরে তল্লাশি চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার রাতে ঝড়ের কবলে পড়ে তারা নিখোঁজ হন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে হঠাৎ করে নেত্রকোনা জেলার মদন, আটপাড়া ও মোহনগঞ্জ উপজেলার উপর দিয়ে প্রবল বেগে ধমকা হাওয়া বয়ে যায়। এ সময় বিভিন্ন হাওরে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবির ঘটনায় তিন মৎস্য শিকারীর মৃত্যু হয়।

জানা যায়, মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৪) নামক এক মৎস্য শিকারী শুক্রবার রাতে মান্দারকাটা হাওরের মাছ শিকার করতে গিয়ে ধমকা হাওয়ার কবলে পড়ে নৌকা ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে পুলিশ আজ শনিবার সকালে হাওর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

এদিকে আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের কৈলং গ্রামের জব্বার ফকিরের পুত্র দিলোয়ার হোসেন দিলু (৩২) শুক্রবার রাতে গণেশের হাওরের মাছ শিকার করতে গিয়ে প্রবল ধমকা বাতাসে নৌকা নৌকা ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে গ্রামবাসী অনেক তল্লাশীর পর আজ হাওর থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে।

অপরদিকে, মোহনগঞ্জ উপজেলার দরুণ বানিহারী গ্রামের বজলু মিয়ার ছেলে রাসেল (৩৫) ডিঁঙ্গাপুতার হাওরে মাছ শিকার করতে গিয়ে ধমকা হাওয়ায় নৌকা উল্টে পানিতে ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে গ্রামবাসীর সহায়তায় শনিবার দুপুরে হাওরে তল্লাশী চালিয়ে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নেত্রকোনার পুলিশ সুপার ফয়েজ আহমেদের সাথে যোগাযোগ করলে ধমকা বাতাসে নৌকা ডুবে তিন মৎস্য শিকারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি