ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

টেকনাফে কিশোর অপহরণ: পালাতে গিয়ে একজন গুলিবিদ্ধ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪০, ৭ অক্টোবর ২০২২

কক্সবাজারে টেকনাফে এক কিশোরকে অপহরণ করে নিয়ে গেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এঘটনায় পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়েছে মোহাম্মদ শরীফ (৩০) নামের এক পান চাষি।

শুক্রবার (৭ অক্টোবর) সকাল ১০টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় ওই এলাকার মোহাম্মদ উল্লাহ ছেলে আবদুর রহমান আবছার (১৬) কে অপহরণ করে নিয়ে যায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ মোহাম্মদ শরীফ ওই এলাকার সোনা আলীর ছেলে। তাকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, সকালে ওই এলাকার পাহাড়ের কিনারায় পানের বরজে কাজ করতে যান অপহৃত কিশোর আবদুর রহমান আবছার ও গুলিবিদ্ধ মোহাম্মদ শরীফ। এসময় পাহাড় থেকে একদল অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসী পানের বরজ হামলা করে কিশোর আবদুর রহমান আবছারকে ধরে ফেলে। এসময় মোহাম্মদ শরীফ ভয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় গুলি করে। পরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। বিষয়টি তাৎক্ষনিক টেকনাফ থানা পুলিশকে অবহিত করে।

টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

গত ২৯ সেপ্টেম্বর ও ১ অক্টোবর পৃথক ঘটনায় ৫ জন স্থানীয় বাংলাদেশী অপহরণের সময় ৩ জন গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে আসলেও ২ জনকে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। পরে অপহৃত ২ জন মুক্তিপণে ছাড়া পান।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি