ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

খেলা দেখতে এসে টিনের চালা ভেঙ্গে নিহত ১, আহত ১০

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৩, ১৫ অক্টোবর ২০২২ | আপডেট: ০৮:৫৬, ১৫ অক্টোবর ২০২২

জয়পুরহাটে প্রীতি ফুটবল ম্যাচ দেখতে এসে স্কুলের টিনের চালা ভেঙ্গে ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। জয়পুরহাটকে মাদকমুক্ত করার লক্ষ্যে এই প্রীতি ম্যাচের আয়োজন করেছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকালে জেলার পাঁচবিবি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে পাঁচবিবির রাধানগর খেলোয়াড় কল্যাণ সমিতির সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির খেলা হয়। খেলায় কোনো দলই গোল করতে পারেনি।

দেশের ফুটবলে নয়া এক জাগরণ তৈরি করেছে ব্যারিস্টার সুমন ফুটবল একডেমি। দেশের বিভিন্ন জেলায় প্রায়ই ব্যারিস্টার সুমন তার একাডেমির ফুটবলারদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ খেলে থাকেন। শুক্রবারও জয়পুরহাটে খেলতে গিয়ে তিনি সেখানকার মানুষের অতিথিপরায়ণতায় মুগ্ধ হয়েছেন।

এদিকে, ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে মাঠে হাজির হন কয়েক হাজার মানুষ। খেলা শুরুর কয়েক মিনিটের মধ্যেই মাঠের চারদিক কানায় কানায় পরিপূর্ণ হলে দর্শকরা পাঁচবিবি সমিরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিনের ছাউনিতে অবস্থান নেয়। এক পর্যায়ে দর্শকের ভারে ছাউনি ভেঙে বেশ কয়েকজন আহত হন। আহতদের মেধ্যে কয়েকজনকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। 

পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে খোরশেদ নামে এক যুবকের মৃত্যু হয়। তার বাড়ি ক্ষেতলাল উপজেলার রামপুরা গ্রামে।

খেলার উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মুনিরুল শহিদ মুন্না। খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন। 

এ সময় পৌর সভার মেয়র হাবিবুর রহমান হাবিব, পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলার শুরুর আগে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, “আমাদের হবিগঞ্জের চুনারুঘাট একটা সীমান্তবর্তী এলাকা। জয়পুরহাটের পাঁচবিবিও সীমান্তবর্তী এলাকা। এটি মাদকের এলাকা। আমরা সবাই মিলে একত্রিত হয়ে খেলাধূলার মাধ্যমে সীমান্তবর্তী এলাকাগুলোকে মাদককে বিতারিত করে সুস্থ সমাজ ও সোনার বাংলা গড়াবো।” 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি